B

Wednesday, March 28, 2012

নিমবাজ মোবাইল চ্যাট করার সফটওয়ার

মোবাইল ফোনে চ্যাট করার হার দিন দিন বাড়ছে।
জাভা, অথবা সিমবিয়ান সফটওয়্যার সাপোর্ট করে এমন মোবাইল ফোন সেটের জন্য আছে বেশ কিছু চ্যাট করার সফটওয়্যার। এসব সফটওয়্যারের মধ্যে জনপ্রিয় হলো নিমবাজ.........

এই সফটওয়্যার দিয়ে মোবাইল ফোনে ইন্টারনেটের চ্যাট সেবাগুলোতে অনলাইন থাকা যায় সব সময়। নিমবাজের মাধ্যমে মোবাইল ফোনে ইয়াহু, এমএসএন, ফেসবুক, মাইস্পেস, এআইএম, স্কাইপি গুগলটকসহ বিভিন্ন তাৎক্ষণিক বার্তা আদান-প্রদানের সফটওয়্যারগুলো চালু রাখা যায়।এবং নিমবাজ ব্যবহারকারীরা ভয়েস চ্যাট করতে পারবে।
নিমবাজ ব্যবহার করতে হলে প্রথমে (www.nimbuzz.com)এই ওয়েবসাইট থেকে নিমবাজ সফটওয়ার ডাউনলোড করতে হবে। তার পর নিমবাজে একটি অ্যাকাউন্ট করে নিতে হবে। নিমবাজের মাধ্যমে মোবাইল ফোন ব্যবহার করে বিভিন্ন ছবি, ফাইল ও ভিডিও আদান-প্রদান করা যায়। নিমবাজের মাধ্যমে ব্যবহারকারী তার নিজের অবস্থান অন্য সবার সঙ্গে শেয়ার করতে পারবে এবং বন্ধুদের অবস্থানও নিমবাজের ম্যাপে বসাতে পারবে। নিমবাজের ফোনবুকে মোবাইলের ফোনবুকের কণ্টাক রাখা যায় ফলে মোবাইল হারালেও ফোনবুকের নম্বর হারানোর ভয় থাকে না। নিমবাজ মোবাইল ছাড়াও কম্পিউটার ও নিমবাজের ওয়েবসাইট থেকে ব্যবহার করা যায়। নিমবাজ বিনামূল্যে ডাওনলোড ও ব্যবহার করা যায়। এ জন্য ব্যবহারকারীকে কোনো পয়সা খরচ করতে হয় না।

1 comment:

  1. JKBOSE 10th Textbook 2023 Jammu Kashmir Class 10th Textbook 2023 & JKBOSE 10th Textbook 2023 Merit List for Bi-Annual Exam The test was held by the Jammu and Kashmir State Board of School Education (JKBOSE) for the year 2023. J&K 10th Book 2023 Candidates who took the JKBOSE 10th test in 2023 may now get their JKBOSE Class 10th Textbook 2023 for the Bi-Annual Exam from this article. Candidates can continue their study based on the J&K 10th Textbook 2023.

    ReplyDelete